অষ্টম /এসএসসি/ এইচএসসি ও স্নাতক পাশে নিয়োগ দেবে জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী | National Computer Training and Research Academy Job Circular 2022 nactar

এসএসসি/ এইচএসসি ও স্নাতক পাশে একাধিক পদে জনবল নিয়োগ দেবে জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী :সম্প্রতি জনবল নিয়োগ দেয়ার জন্য একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী । ১১ টি পদে ১১ জনকে নিয়োগ দেবে জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী। National Computer Training and Research Academy Job Vacancy 2022 আগ্রহী প্রার্থীগণকে অনলাইনে http://nactar teletalk com bd ‍apply ওয়েবসাইটে প্রবেশ করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদন ০১ নভেম্বর, ২০২২ খ্রি. তারিখ শুরু হয়ে ৩০ নভেম্বর, ২০২২ খ্রি. তারিখ পর্যন্ত চলবে।

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ
চাকরির ধরন সরকারি চাকরি
জেলা নাম উল্লেখিত জেলা পদে পাশে
প্রতিষ্ঠানের দাতা নাম জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী
ওয়েবসাইট http://www.nactar.gov.bd/
পদ সংখ্যা ১১ টি
খালি পদ ১১ জন
শিক্ষাগত যোগ্যতা অষ্টম/এসএসসি/এইচএসসি/স্নাতক
বয়স ১৮-৩০ বছর
আবেদন প্রক্রিয়া http://nactar.teletalk.com.bd/
আবেদন শুরু তারিখ ০১ নভেম্বর, ২০২২
আবেদন শেষ তারিখ ৩০ নভেম্বর, ২০২২
আবেদনের মাধ্যম টেলিটক/অনলাইনে

nactar teletalk com bd ‍apply 2022 – nactar.gov.bd

nactar teletalk com bd

nactar teletalk com bd ‍apply 2022 nactar.gov.bd

nactar teletalk com bd

জাতীয় কম্পিউটার প্রশিক্ষণ ও গবেষণা একাডেমী নিয়োগ বিজ্ঞপ্তি

নিম্নবর্ণিত শর্তাবলী আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশগ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবেঃ ক) ০১-১১-২০২২ তারিখে সাধারণ প্রার্থীর বয়সসীমা ১৮-৩০ বছর। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা নিরাপত্তা প্রহরী টাকা-৮,২৫০ গ্রেড-২০ এবং শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮-৩২ বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এফিডেভিট গ্রহণযোগ্য না।

খ) এছাড়া জনপ্রশাসন মন্ত্রণালয়ের পত্র স্মারক নং-০০.০০.০০০০.১৭০.১১.০১৭.২০-১৪৯; তারিখ: ২২-০৯-২০২২ মোতাবেক চাকুরী প্রার্থীদের বয়স ২৫-০৩-২০২০ দ্রি তারিখে সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলেও প্রার্থীগণ আবেদন করার সুযোগ পাবেন।ইতোপূর্বে ২০১৬ সালে এ দপ্তর হতে প্রকাশিত নিয়োগ বিজ্ঞপ্তির আওতায় আবেদিত প্রার্থীগণের মধ্যে যারা যোগ্য বিবেচনায় প্রবেশপত্র প্রাপ্ত হয়েছিলেন তারা এই নিয়োগ বিজ্ঞপ্তির জন্য যোগ্য বিবেচিত হবেন এবং তাদের পুণরায় এই নিয়োগ বিজ্ঞপ্তির আওতায় আবেদন করার প্রয়োজন নেই।

National Computer Training and Research Academy New Job Circular 2022

তারা ইতোপূর্বে প্রাপ্ত প্রবেশপত্রের ভিত্তিতে নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবেন। বিভিন্ন সময়ে উক্ত পরীক্ষা সংক্রান্ত বিষয়াদি এ দপ্তরের ওয়েবসাইটে (nactar teletalk com bd apply) প্রকাশিত হবে।  সরকারি/আধা-সরকারি/স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে চাকুরীরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের অনুমতি গ্রহণপূর্বক নির্দিষ্ট সময়সীমার মধ্যে আবেদন করতে হবে এবং মৌখিক পরীক্ষার সময় অবশ্যই উক্ত অনুমতি পত্র প্রদর্শন করতে হবে।

আবেদনপত্রে প্রার্থী কর্তৃক প্রদত্ত কোনরূপ অসত্য বিবরণ/তত্ত্ব বা দাখিলকৃত কাগজপত্র জাল, মিথ্যা বা ভুয়া প্রমাণিত হলে কিংবা পরীক্ষায় নকল বা অসদুপায় অবলম্বন করলে সংটি প্রার্থীর প্রার্থিতা বাতিল করা হবে, এমনকি আবেদনকারী চূড়ান্তভাবে মনোনীত হওয়া সত্ত্বেও আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে এবং ঐ প্রার্থীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা

হবে। চাকুরী প্রাপ্তির পরও যে কোন পর্যায়ে তার সনদপত্র/প্রদত্ত তথ্য অসত্য প্রমাণিত হলে তাকে চাকুরি থেকে তাৎক্ষণিকভাবে বরখাস্ত করা এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের বিষয়ে কর্তৃপক্ষ সকল ক্ষমতা সংরক্ষণ করবে।